আখাউড়ায় নিখোঁজের ১ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নিখোঁজের ১ দিন পর তিতাস নদীর পানিতে ভাসমান অবস্থায় বিরু দাস(৮০)নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে আখাউড়া থানা পুলিশ।

সোমবার সকাল ১০ টার সময় পৌরশহরের দেবগ্রামের বাগানবাড়ির রেলব্রিজের পশ্চিম পাশে তিতাস নদীর পানিতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়,সোমবার সকাল ভোরে স্থানীয়রা পানিতে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে।পরে পরিবারের লোকজন খবর পেয়ে থানায় গিয়ে নিহত বিরু দাসের মরদেহ শনাক্ত করে।

নিহত বিরু দাস(৮০) পৌরশহরের খড়মপুর গ্রামের দাস পাড়ার বাসিন্দা মৃত নগরবাসী দাসের ছেলে ।তিনি পেশায় একজন মাছ ব্যবসায়ী ছিলেন। তার ৪ ছেলে ও ১ মেয়ে আছে।

নিহত বিরু দাসের বড় ছেলে বলেন,আমার বাবা গতকাল রবিবার সকাল ১১ টার সময় কাউকে না বলে বাসা থেকে বের হয়েছিল।বার্ধক্যের কারনে স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারত না। অনেক কিছু ভুলে যেত।দিশেহারা হয়ে গতকাল থেকে নিখোঁজ ছিল।নিখোঁজের পর তার সন্ধানে এলাকায় মাইকিং করা হয়।বিভিন্ন যায়গায় খোঁজখবর নেয়ার পরও তার সন্ধান মেলেনি।আজ সকালে পুলিশ খবর দিলে ঘটনাস্থলে গিয়ে দেখি এটা আমার বাবার লাশ।

এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ(ওসি)রসুল আহমেদ নিজামী বলেন,খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থলে যায়।প্রাথমিক ভাবে আমরা ধারনা করছি কোনভাবে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।উদ্ধারকৃত লাশটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানো হবে।রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারন নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে