বঙ্গুবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে আখাউড়ায় সরকারী কর্মকর্তা কর্মচারীদের প্রতিবাদ

মো.জুয়েল মিয়া,আখাউড়াঃ
কুষ্টিয়ায় রাতের আধারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ এই প্রতিপাদ্য কে সামনে রেখে ব্রাহ্মাণবাড়িয়ার আখাউড়ায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের উদ্যোগে এক প্রতিবাদ সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ ১২ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১০ টার সময় আখাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে ও সকল সরকারি কর্মকর্তা-কর্মচারীদের উদ্যোগে এই প্রতিবাদ সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্যে যারা আঘাত করেছেন তাদের এমন কাজের জন্য এই অনুষ্টান থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তারা।এসময় তারা বলেন বাংলাদেশ যতদিন বেঁচে থাকবে,বাংলাদেশের প্রতিটি মানুষ যতদিন থাকবে, বাংলার মাটিতে এই ধরনের ন্যক্কারজনক কাজ যেন আর না হয়। ভাস্কর্য ভাংচুরের ঘটনায় যারা জড়িত তাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান তারা।পরবর্তীতে আর কেউ যেন এমন দুঃসাহস না দেখাতে পারে। এমন ঘটনা ভবিষ্যতে আবার কেউ ঘটাতে চাইলে তা কঠোর ভাবে দমন করা হবে।

প্রতিবাদ সভা ও সমাবেশে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি)মেজবাউল আলম ভূঁইয়া,আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী, সরকারি চাকরিজীবি কল্যাণ পরিষদের সভাপতি মোঃ বিল্লাল হোসেন খান,
উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার জামশেদ শাহ,মাধ্যমিক শিক্ষা অফিসার সৈকত আকবর প্রমূখ।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে