আখাউড়ায় পূর্বাঞ্চল প্রবাসী কল্যাণ সংগঠনের ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে কম্বল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পূর্বাঞ্চল প্রবাসী কল্যাণ সংগঠনের ৪র্থ বর্ষে পদার্পন উপলক্ষে হতদরিদ্র ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকালে উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজার এলাকায় পূর্বাঞ্চল প্রবাসী কল্যান সংগঠনের আয়োজনে এ কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আখাউড়া দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ইব্রাহিম ভূঁইয়া লিটনের সঞ্চালনায় পূর্বাঞ্চল প্রবাসী কল্যান সংগঠনের সভাপতি মো:নেছার আহম্মেদের সভাপতিত্তে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:জালাল উদ্দীন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমদানি-রপ্তানি কারক অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো:সফিকুল ইসলাম,আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম, দক্ষিণ ইউপির সদস্য আবুল কালাম,কালাম ভূইয়া,মিনারা বেগম, মনির মাষ্টার সহ আরো অনেকে

অনুষ্ঠানে এলাকার ২০০শতাধিক হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয় এবং কেক কেটে সংঘটনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। বিভিন্ন সময়ে সংঘটনের পক্ষে যারা পরিশ্রম করে আসছেন তাদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে