ব্রাহ্মণবাড়িয়া নির্বাচন অফিসারের অপসারণের দাবিতে কলম বিরতি ও মানববন্ধন!

মো.জুয়েল মিয়া,ব্রাহ্মণবাড়িয়াঃ

ব্রাক্ষণবাড়িয়া জেলা নির্বাচন অফিসার জিল্লুর রহমানের অসদাচরণ ও দুর্ব্যবহারের প্রতিবাদে তার অপসারনের দাবীতে আজ সকালে ব্রাক্ষণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের উদ্যেগে কলম বিরতি ও মানববন্ধন পালিত হয়েছে।

সারাদেশে সাংবাদিক সুরক্ষার জন‍্য কোন আইন না থাকার ফলে সাংবাদিক নিধন চলছে। সাংবাদিক গুলিবিদ্ধ হয়ে মারা যাচ্ছে, কুপিয়ে হত্যা করছে, প্রকাশ‍্যে রাস্তায় পিটিয়ে হাত -পা ভেঁঙ্গে ফেলছে, গাছে বেঁধে নির্যাতন করছে।

ব্রাক্ষণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সামনে কলম বিরতি ও মানববন্ধনে ব্রাক্ষণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্রাক্ষণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চৌধূরী রিপন,জেলা ওয়ার্কার্স পার্টির নেতা কমরেড নজরুল ইসলাম, আর টিভির জেলা প্রতিনিধি আইফাত ইসলাম,জেলা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক শরীফ মাহমুদ,সাংগাঠনিক সম্পাদক নাছির উদ্দিন, দপ্তর সম্পাদক আবু সোহেল সরকার,প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আহাদ,কোষাধ্যক্ষ আরিফুল হক জুয়েল, সদস্য জাকির হোসেন জিকু,এনায়েত খান,মনিরুজ্জামান মনির,বিজয় টিভির জেলা প্রতিনিধি খাইরুল কবীর,দৈনিক আজকের প্রভাত পত্রিকার জেলা প্রতিনিধি আল আমীন,দৈনিক ইষ্টার্ন মিডিয়ার প্রতিনিধি ফরহাদ সরকার,একুশ আমার পত্রিকার জেলা প্রতিনিধি আলমগীর ভুইয়া,একুশ আমার আখাউড়া প্রতিনিধি জায়েদুর রহমান,জবস টিভির জেলা প্রতিনিধি ইয়াছিন ও দৈনিক আমাদের বাংলা জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন সোহেল প্রমুখ।
এসময় বক্তারা বলেন, আমরা অবিলম্বে নির্বাচন অফিসার জিল্লুর রহমানের পদত্যাগের দাবী জানাই। যদি আমাদের দাবী পূরন না হয় তা হলে আরো কঠোর কর্মসুচী হাতে নিব এবং প্রধান নির্বাচন কমিশনারের বরাবর স্মারকলিপি প্রদান করব।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে