দুই শতাধিক পরিবারে ঈদ উপহার দিলেন ‘আখাউড়ার সৌন্দর্য্য’

মোঃজুয়েল মিয়া,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।

‘মানব সেবা মহৎ গুণ, মানব সেবায় এগিয়ে আসুন’ এই স্লোগান কে সামনে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় ২শ ২০ টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছে সামাজিক ও মানবিক সংগঠন ‘আখাউড়ার সৌন্দর্য্য’।মঙ্গলবার সকালে উপজেলার উত্তর ইউনিয়নের কল্যাণপুর খানকা শরীফে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা সালাম কাজির সঞ্চালনায় ও কার্যকরী কমিটির সভাপতি কাজী রনি আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডঃ অ্যাডভোকেট আবদুল্লাহ ভূঁইয়া বাদল। বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহজহান,পৌর শ্রমিকলীগের সহ সভাপতি জামাল ভূঁইয়া,কাজী শাহ আলম, কাজী ইমরান, জুম্মন খান,সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ রাসেল, সহ সভাপতি মোঃ ইসমাইল, সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামিম, আহমেদ সজিব,বিডি ক্লিন আখাউড়া শাখার আহ্বায়ক রমজানুল ইসলাম।

এসময় আখাউড়ার সৌন্দর্য্য সংগঠনের প্রতিষ্ঠাতা কাজী সালাম বলেন,আখাউড়ার সৌন্দর্য্য সামাজিক ও মানবিক সংগঠন। প্রতিষ্ঠার পর থেকে আমরা আখাউড়া উপজেলায় বিভিন্ন মানবিক ও সামাজিক কাজ করে আসছি।এরই ধারাবাহিকতায় আজকে আখাউড়া উপজেলার বিভিন্ন গ্রামে ২২০টি অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার প্রত্যেক এলাকার প্রতিনিধির মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে। সংগঠনের যে সকল নেতৃবৃন্দ অক্লান্ত পরিশ্রম করেছে সকলকে ধন্যবাদ জানাই। পাশাপাশি প্রবাসীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের অর্থের বিনিময়ে আমাদের সংগঠনগুলো মানবিক কাজ করতে পারছি। তাদের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে