রোজিনার মুক্তির দাবিতে আখাউড়ায় গণমাধ্যমকর্মীদের মানববন্ধন ও বিক্ষোভ

দেলোয়ার হোসাইন শাকিল,আখাউড়া প্রতিনিধিঃ
সচিবালয়ে পোশাগত দায়িত্বপালনকালে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও মামলা প্রত্যাহার করে নিঃশর্তে মুক্তির দাবিতে মানববন্ধন করেছে সাংবাদিকরা। আজ ১৯শে মে রোজ বুধবার সকাল ১১টায় অ্যাডভোকেট সিরাজুল হক পৌর মুক্তমঞ্চের সামনে আখাউড়ার সর্বস্থরের সাংবাদিকবৃন্দের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভে বক্তারা আগামী ২৪ ঘণ্টার মধ্যে সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তি দেয়ার পাশাপাশি উক্ত ঘটনায় দোষীদের অনতিবিলম্বে আইনের আওতায় আনার জোর দাবি জানান।

সাংবাদিক নেতৃবৃন্দরা আরো বলেন,দেশের স্বার্থে জনগণের কল্যানে যেকোনো তথ্য সংগ্রহ করা সাংবাদিকদের অধিকার। আজ শুধু রোজিনা ইসলাম কারারুদ্ধ হয়নি, কারাবন্দী হয়েছে স্বাধীন গণমাধ্যম ও সাংবাদিকদের কলম।যারা জনগণের সম্পদ লুটপাট করে অবৈধ সম্পদের পাহাড় গড়েছেন তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেয়ার দাবি ও জানান তারা।দাবি না মানলে কঠোর আন্দোলনে নামার হুশিয়ারী প্রদান করেন সাংবাদিক নেতৃবৃন্দরা।

মানববন্ধনে এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি মোহাম্মদ অমিত হাসান আবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংবাদিক মানিক মিয়া (সংবাদ), শাহাদাত হোসেন লিটন (মানবজমিন), বিশ্বজিত পাল বাবু (কালেরকন্ঠ), হান্নান খাদেম (যায়যায়দিন), সাইফুল ইসলাম (বাংলাটিভি), মহিউদ্দিন মিশু (যুগান্তর), দুলাল ঘোষ সাবেক প্রতিনিধি ( প্রথম আলো), ফজলে রাব্বি (ইত্তফাক), মোঃ জুয়েল মিয়া (আজকালের খবর), মোঃ শরীফুল ইসলাম (প্রতিদিনের সংবাদ), জালাল হোসেন মামুন (মাইটিভি), রুবেল আহমেদ (বঙ্গটিভি),হাসান মাহমুদ পারভেজ (বার্তা বাজার) প্রমুখ।

এই সময় আরো উপস্থিত ছিলেন সমকালের আখাউড়া প্রতিনিধি নাছির উদ্দীন, ডেইলি বাংলাদেশের কাজী সুহিন,আমাদের সময়ের তাজবীর আহমেদ, আমাদের বাংলার ইসমাইল হোসেন, ঢাকা প্রতিদিনের আল আমিন,আমার সংবাদের সাদ্দাম হোসেন, সাংবাদিক সফিক,শাহিন আলম জয়,হোসাইন জসিম,দেলোয়ার হোসাইন শাকিল, রিফাত, রিয়াদসহ আরো অনেকে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে