আখাউড়ায় পরকীয়ায় আসক্ত হয়ে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

মোঃজুয়েল মিয়া,ব্রাহ্মণবাড়িয়াঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নে পরকীয়ায় লিপ্ত হয়ে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার সকালে সরেজমিনে গিয়ে জানা যায়,মোগড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আদমপুরের মৃত হূমায়ন কবিরের ছেলে শরীফ আহমেদ এর সাথে নয় বছর আগে কসবা উপজেলার কুটি চৌমুহনী ইউনিয়নের লেশিয়ারা গ্রামের শামসুল হকের মেয়ে নাছরিন আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়।তাদের সংসারে দুটি সন্তান আছে।

গৃহবধূ নাছরিন আক্তার বলেন,বিয়ের পর থেকে স্বামীর সাথে সুখ-শান্তিতেই সংসার চলছিল।আজ থেকে প্রায় দেড় বছর আগে এক মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে শরীফ।তারপর থেকে ছুটিতে বাড়িতে আসলে বাসায় থাকতো না।দেড় বছর ধরে ছেলে মেয়েসহ বাবার বাড়িতে রেখে আসে। কোনো খোঁজখবর নেয়না, ভরণপোষণ ও দেয়না।কয়েকদিন আগে বাড়িতে নিয়ে আসার কথা বলে মারধর করে রাস্তায় রেখে চলে যায়।তারপর স্বামীর বাড়িতে আসার পর শাশুড়ি মারধর করে ঘর থেকে বের করে দরজায় তালা লাগিয়ে চলে যায়।

তিনি আরও বলেন,শরীফ বিডিআর এ সিপাহী পদে চাকুরি করে। বর্তমানে ঠাকুরগাঁও জেলায় কর্মরত আছে । তার ব্যাচ নং ৮৮৮৬৩।ঠাকুরগাঁও সিও কে তার পরকীয়ার ঘটনা জানানো হয়েছে।বিয়ের সময় যৌতুক হিসেবে দুই লাখ টাকা,১ ভুরি স্বর্ণ এবং জমি কেনার সময় আরও চার লাখ টাকা ধার হিসেবে নিয়েছে ।বিয়ের সময় চার লাখ টাকার কাবিন হয়েছিল কিন্তু কয়েকমাস আগে জালিয়াতি করে এক লাখ টাকা উল্লেখ করে ভুয়া কাবিন তৈরি করে শরীফ।

এবিষয়ে জানতে চাইলে শরীফের মা সেলিনা বেগম বলেন,ছেলের বউ আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। কয়েকবার মারধর ও করেছে আমাকে। ছেলের বউয়ের নির্যাতন থেকে বাঁচতে থানায় অভিযোগ দিয়েছি।ছেলের শশুরবাড়ি থেকে কিছু আনেনি। ঠাকুরগাঁও এ বিডিআর অফিসারের কাছে বউকে নির্যাতন ও পরকীয়া করার মিথ্যা অভিযোগ দিয়ে শরীফকে তিন মাসের সাঁজা খাটাইছে।বউয়ের এসব কর্মকান্ডে অতীষ্ঠ হয়ে তালাকের জন্য কাজী অফিসে উকিল নোটিশ পাঠিয়েছে।
মোগড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্য মুরশিদ মিয়া বলেন,শরীফ জানালো বিয়ের পর থেকে ছয় বছর ধরে বউ এবং শাশুড়ি নিয়ে অশান্তিতে আছে।শরীফ ডিভোর্স পাঠাইছে। কিছুদিনের মধ্যে গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে সামাজিকভাবে বসে সুষ্ঠু সমাধানের চেষ্টা করবো।
আখাউড়া থানার এসআই আলমগীরের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন,শরীফের মা থানায় অভিযোগ দিয়েছিল।মুরিশদ মেম্বার মিমাংশার জন্য উভয়পক্ষকে নিয়ে শালিশে বসবে।তাই এখনও তদন্তে যায়নি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে