জনগণের জীবিকার ব্যাপারে সচেতন থাকতে হয়ঃ আইনমন্ত্রী

জুয়েল মিয়া,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

২৬০টি মসজিদের ইমাম ও খতিবদের সাথে করোনা পরিস্থিতি মোকাবেলায় মতবিনিময় করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

আজ শনিবার সকালে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে মতবিনিময়কালে শুরুতে ইমাম-খতিবদের বক্তব্য শোনেন তিনি।তারপর সূরা ফাতিহা তেলাওয়াতের মাধ্যমে বক্তব্য শুরু করেন আইনমন্ত্রী। এসময় তিনি ইমাম-খতিবদের স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আযহার জামাত আদায়ের জন্য অনুরোধ করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, সরকার জনগণের সেবার জন্য জনগণ যাতে ভাল ভাবে থাকেন সেজন্য সময়ে সময়ে ঘরে রাখতে হয়। জনগণের জীবিকার ব্যাপারে সচেষ্ট থাকতে হয়।
জননেত্রী শেখ হাসিনা স্বল্প সময়ের শিথিলতা দিয়েছেন। মুসলমানদের দুইটি খুশির দিন। একটি হলো ঈদুল ফিতর আরেকটি হলো ঈদুল আযহা। এই দিনে মানুষ আল্লাহর নামে পশু কুরবানী দেয়। বিশ্বের মুসলমানদের জন্য এটা একটা বিরাট জিনিস। এই সময় একটু লকডাউন শিথিল করা কি অন্যায়। এসময় মন্ত্রী বলেন, যারা বলেন শিথিল করে করোনা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি তারা কতটা বিবেকবান? সেটা নিয়ে সকলের সন্দেহ রয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার,উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া,পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম,মুহিউস সুন্নাহ মাদ্রাসার প্রিন্সিপাল আসাদ আল হাবিবি,উপজেলা ইমাম পরিষদের সভাপতি কাজী মাইনুদ্দিন,খরমপুর আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল কাজি কেফায়েতুল্লাহ,উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল মমিন বাবুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু প্রমুখ।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে