আখাউড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা’র ৯০ তম জন্মবার্ষিকী পালিত

মোঃজুয়েল মিয়াঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে “বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতিক” এ প্রতিপাদ্য বিষয় নিয়ে বঙ্গমাতা ফজিলাতুন নেছা’র ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-এ-আলম বলেন,বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা ছিলেন বঙ্গবন্ধুর রাজনৈতিক সহযোগী।শেখ মুজিবুর রহমান বঙ্গবন্ধু হওয়ার পিছনে তার অবদান অতুলনীয়।

এসময় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রশিক্ষণ প্রাপ্ত দরিদ্র মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। এসময় দরিদ্র মহিলাগণ সেলাই মেশিন পেয়ে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং বঙ্গবন্ধুর সহধর্মিনী শেখ ফজিলাতুন্নেছা সহ বঙ্গবন্ধু পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

শনিবার সকালে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জমসেদ খান, আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি মেসবাহ উল আলম ভূইয়া, আখাউড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন শফিক আলেয়া প্রমূখ।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে