বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের মালদ্বীপ শাখার ঈদপূনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃজুয়েল মিয়াঃ

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের মালদ্বীপ শাখার আয়োজনে ঈদ পূনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সকলেই সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং দূরত্ব বজায় রেখে “বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদকে কিভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায় তার সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়।
ঈদ উপলক্ষে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ,মালদ্বীপ শাখার প্রবাসীরা বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান, সাংগঠনিক কার্যক্রম ও আলোচনা সভার আয়োজন করেছেন ।

উল্লেখ্য যে,গত ৮ মে অনলাইন ভিত্তিক সংগঠন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ গঠনের পর এটাই ছিল প্রথম ঈদুল আযহা।

আয়োজনে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মালদ্বীপ মালে সিটি শাখার সমন্বয়ক টিম মো: দুলাল মাইজ ভান্ডারী,কাজী মোখলেছ ও রাইহান উদ্দীন মজুমদার।মিটিং আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন মোহাম্মদ সাইফুল ইসলাম
সেই সাথে তাদের সাথে ভিডিও কলে ঈদ উৎযাপন এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করেন প্রবাসী অধিকার পরিষদের মালদ্বীপ শাখার সমন্বয়ক টিম ইয়াকুব আলী,সামেজ শেখ ও মো: ইউসুফ।
আলোচনা সভায় সকলের পক্ষ থেকে দেশবাসীসহ সকল প্রবাসীদের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানায় তারা।
এ বিষয়ে মালদ্বীপ শাখার অন্যতম সমন্বয়ক ইয়াকুব আলী বলেন,প্রবাসীদের অধিকার রক্ষা ও তাদেরপ্রাপ্য সম্মান ফিরিয়ে দেয়ার উদ্দেশ্যেই আমরা কাজ করতেছি।তাছাড়া দেশের মানুষের কল্যানের জন্য কাজ করে যাবে প্রবাসী অধিকার পরিষদের মালদ্বীপ শাখা।একটি সুন্দর ও বসবাসযোগ্য রাষ্ট্র বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছি আমরা।
উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন মালদ্বীপ মালে প্রবাসী অধিকার পরিষদের সদস্য আব্দুল আউয়া, ফারুক জামাল খান, জাহাঙ্গীর আলম,রুহুল আমিন,কবির হোসেন ভুইয়া,সুলাইমান, সাগর হাওলাদার, নুরুল আমিন, আবু নাছির,জাকির হোসেন, জসিম আব্দুর রাজ্জাক,আসাদ,সালাম,নজরুল মিয়া,মোশারফ টিপু,ফারুক সহ আরও অনেকেই।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে