ফ্রেন্ডস ব্লাড ব্যাংক এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন

ঈদ সামগ্রী বিতরন

কুমিল্লার বরুড়ায় ফ্রেন্ডস ব্লাড ব্যাংক এর উদ্যোগে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে এবং করোনা ভাইরাস দুর্যোগকালিন সময়ে দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (২৬ জুলাই) বেলা ১২ টার দিকে বরুড়া ফেয়ার হসপিটালের হলরুমে সংগঠনের সভাপতি মোঃ জাকির হোসেন রাজুর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান এবং ফ্রেন্ডস ব্লাড ব্যাংকের অভিবাবক  ডা. মোহাম্মদ ইকবাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অপরাধ সংবাদ পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন খোকন, কেমিকো ফার্মা লিমিটেড এর কুমিল্লা এরিয়ার সমন্বয়ক জহির উদ্দীন চৌধুরী, বরুড়া প্রেসক্লাবের দপ্তর ও প্রচার সম্পাদক এমডি. আজিজুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক দেলোয়ার হোসেন ভূইয়া, ফ্রেন্ডস ব্লাড ব্যাংক এর উপদেষ্টা আমজাদ হোসেন!! অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, রক্তঋন সংগঠনের সভাপতি গাজী কামরুল হাসান, বরুড়া ব্লাড ব্যাংকের সভাপতি সজীব আহমেদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক নাসির উদ্দিন মিয়াজী এবং সহ-সভাপতি রাসেল হোসেন।

অনুষ্ঠানে সাংবাদিক, বিভিন্ন সংগঠনের সভাপতি ও সম্পাদকসহ ফ্রেন্ডস ব্লাড ব্যাংক সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রায় ১৬৫ জন দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়!সহযোগিতায় ছিলেন ফ্রেন্ডস ব্লাড এর প্রবাসী ফোরামের  সদস্যবৃন্দ।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে