আখাউড়ায় প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের কাজে বাঁধা, ভূমি কর্মকর্তাকে মারধর: আটক ১

জুয়েল মিয়া,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের কাজে বাঁধা দিয়ে ভূমি কর্মকর্তাকে মারধর করেছে দুর্বৃত্তরা।গতকাল রােববার বিকেলে উপজেলার মােগড়া ইউনিয়নের খলাপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে।
আহত ব্যক্তি মনিয়ন্দ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সারােয়ার আলম। তাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় ৪ জনকে অভিযুক্ত করে সারােয়ার আলম বাদী হয়ে আখাউড়া থানায় মামলা করেন। পুলিশ বিলায়েত আলী নামে অভিযুক্ত একজনকে আটক করেছে।
মনিয়ন্দ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা সারােয়ার আলম বলেন, উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শোন লৌহঘর মৌজার ৫০৯, ১৮ দাগের ৮৬ শতক জায়গায় আশ্রয়ণ প্রকল্পের ৩০টি ঘর নির্মাণ করা হবে। ভূমিতে মাটি ভরাট ও চারপাশে বাঁশ লাগানো হচ্ছিলো। উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে রােববার দুপুরের পর আমি কাজ তদারকি করতে সেখানে গেলে বিলাত আলী ও তার লাকজন দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর আক্রমন করে। বেদম মারধর করে। আমি কােন রকম দৌড়ে প্রাণ রক্ষা করি। এসময় আক্রমণকারীরা আমার একটি মােবাইল সেট ও নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। তারা আমার প্রাণনাশের হুমকি দেয়।

এ বিষয়ে আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি)সাইফুল ইসলাম বলেন, ভূমি সহকারী কর্মকর্তার ফােন পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লাকজনের কাছ থেকে ঘটনার সত্যতা পেয়েছি। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। একজনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে