আগুনে পুড়ে ছাই বসতঘর, ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অগ্নিকাণ্ডে একটি পাকা ঘর পুড়ে ছাই হয়ে গেছে।
বুধবার রাতে পৌরশহরের রাধানগর রংধনু আবাসিক এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগী বাড়ির মালিক। তবে কেউ হতাহত হয়নি।

বাড়ির মালিক বাংলাদেশ জাসদ আখাউড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন জালু বলেন, রাত আনুমানিক দেড়টার দিকে আগুন আগুন চিৎকার শুনে আমাদের ঘুম ভেঙে যায়। ঘুম ভেঙে দেখি আমার ছেলের থাকার ঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে। আমরা তখন পানি ও বালি দিয়ে আগুন নেভানের চেষ্টা চালাই এবং ফায়ার সার্ভিসকে খবর দেই। আমাদের হৈ চৈ শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসে।

আমার পাশের বাড়ির বাসিন্দা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন ও তার সহযোগিরা এসে পানি ও বালি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এসে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ঘরের আসবাবপত্র, মূল্যবান জিনিসপত্র, নগদ টাকাসহ কাপড় চোপড়র পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।

আখাউড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মমিন সারোয়ার বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করছি, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে