লোডশেডিং এ অতিষ্ঠ আখাউড়াবাসী,ডিজিএম’র সমালোচনায় ঝড় সামাজিক যোগাযোগ মাধ্যমে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার পল্লী বিদ্যুৎ এর বর্তমান ডিজিএম জনাব আবুল বাশার।রেলওয়ে জংশন, স্থলবন্দর, ব্যবসা বাণিজ্যের কেন্দ্রবিন্দু ছোট্ট শহর আখাউড়া।স্থানীয় সংসদ সদস্য ও মাননীয় আইনমন্ত্রী আনিসুল হক আখাউড়া উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত উপজেলা হিসেবে ঘোষণা করেছে। বেশ ভালই চলছিল এতোদিন। কিন্তু কয়েকমাস আগে আহমেদ শাহ আল জাবের এর বদলির পর আখাউড়া পল্লী বিদ্যুৎ এ ডিজিএম হিসেবে দায়িত্ব পান জনাব আবুল বাশার।আখাউড়াবাসীর অভিযোগ,তার খামখেয়ালিপনা,অব্যবস্থাপনা ও অযোগ্যতায় অতিরিক্ত লোডশেডিং এ অতিষ্ঠ জনগন! অভিশপ্ত এ ডিজিএম’র অতিশীঘ্রই বদলির দাবি করেন স্থানীয় বাসিন্দারা! অভিযোগ আছে যে,গাছের পাতা নড়লেই চলে যায় বিদ্যুৎ, দিনে কতোবার বিদ্যুৎ থাকেনা তা গুনে শেষ করা যাবে না।পৌরসভার মধ্যে ও অসংখ্যবার কারনে অকারনে চলে লোডশেডিং। যার ফলে ফ্রিজের মালামাল নষ্ট হয়ে যায়। ইউনিয়ন গুলোর অবস্থা আরো শোচনীয়, একবার বিদ্যুৎ চলে গেলে কখন আসবে তার ঠিক নাই।আখাউড়াবাসীর অভিযোগ নতুন ডিজিএম আসার পর থেকেই লোডশেডিং এ অতিষ্ঠ। তাছাড়া সেবার মান এখন তলানিতে। অসংখ্যবার কল দিয়ে ও যোগাযোগ করা যায় না ডিজিএম’র সাথে। গ্রাহকের সাথে দূর্ব্যবহার করার ও অভিযোগ আছে অসংখ্য।
এমতাবস্থায় এমন অযোগ্য ডিজিএম কে সরিয়ে নতুন যোগ্য ও দক্ষ ডিজিএম নিয়োগ করার জোর দাবি জানিয়ে স্থানীয় সংসদ সদস্য ও মাননীয় আইনমন্ত্রী আনিসুল হকের সুদৃষ্টি কামনা করছে আখাউড়ার সর্বস্থরের জনগন।
নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রাহক জানায়, দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামে একটি ট্রান্সমিটার দিয়ে তেল আর ধোয়া বের হচ্ছে। আমি ওনাকে কল করার পর কোন সমাধান না দিয়ে উল্টা বলে একটা নম্বার পাইছেন সারাদিন এইটার মধ্যেই কল দেন।আর কোন নম্বর নাই নাকি, বিলের পিছনে নম্বর আছে কল করেন যান। মনে উত্তেজিত কন্ঠে ব্যবহার করছে। যা একজন ডিজিএম থেকে আশা করা যায় না।
সাদ্দান হোসাইন নামে এক ফেইসবুক আইডি থেকে গতকাল বৃহস্পতিবার রাতে লাইভে এসে ক্ষোভ নিয়ে বলেন ৩ দিন ধরে অন্ধকারে আছি। মাননীয় মন্ত্রী মহোদয়, আমাদের আর কয়দিন অন্ধকারে থাকতে হবে? গ্রামে(বাউতলা, সেনারবাদী, উমেদপুর, ছয়ঘড়িয়া, খলাপাড়াসহ আশেপাশের এলাকায়) বাস করা কি আমাদের অপরাধ?
অতিরিক্ত লোডশেডিং এর ব্যাপারে জানতে চাইলে আখাউড়া পল্লী বিদ্যুৎ এর দায়িত্বরত ডিজিএম জনাব আবুল বাশার লোকবলের ঘাটতি, বিদ্যুতিক লাইনে কাজ চলছে ইত্যাদি বলে দায় সারা হয়ে যান।

মোঃ জুয়েল মিয়া, এডমিনঃ

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে