চলে গেলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

বাংলাদেশের সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্শিয়ান আওয়ামিলীগ নেতা, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতিবাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম আজ শনিবার ১১ঃ০৫ মিনিটে ইন্তেকাল করেছেন। নিশ্চিত করেছেন তার বড় ছেলে তানভীর সাকিব জয়।
তার এই মৃত্যু তে গভীর রাষ্টপতি মোঃ আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এর আগে গত পহেলা জুন জ্বর, ঠান্ডা, শ্বাসকষ্ট  সহ কয়েকটি উপসর্গ নিয়ে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন। ৫ই জুন তিনি ব্রেইন স্ট্রোক করার পর তার অবস্থা ক্রমাগত অবনতির দিকে যান। তারপর থেকে স্বাস্থ্যের খুব একটা উন্নতি হয়নি তার।তার পরিবার জানান তারা চেষ্টা করেছিলেন উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার জন্য। কিন্তু সিঙ্গাপুরে যে সকল ডাক্তার ও হসপিটাল এর সাথে কথা বলেছেন তারা মোহাম্মদ নাসিম এর স্বাস্থ্যের কথা বিবেচনা করে সিঙ্গাপুর নিয়ে যাওয়ার জন্য খুব একটা আগ্রহ দেখান নি। সেই পরিস্থিতি সবশেষ তার জন্য O-(ve) রক্তও দেওয়ার জন্য সকলের কাছে আহ্বান করা হয়। সবকিছুর পরেও তার পরিবার এবং ১৪ সদস্যের মেডিকেল টিম চেষ্টা করেছেন দেশে রেখে মোহাম্মদ নাসিম এর চিকিৎসা করাতে। এরই মধ্যে তার জীবনের শেষ নিশ্বাস ত্যাগ করে পরকালে পারি জমান। 

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে