আখাউড়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

মোঃজুয়েল মিয়া,আখাউড়া প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের ইটনা গ্রামে সুরভি আক্তার(২৬)নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ করেছে নিহতের পরিবারের লোকজন।গতকাল শুক্রবার আনুমানিক দুপুর ২ টা থেকে সন্ধা ৬ ঘটিকার সময় শ্বাসরোধ করে তার স্বামীর বসতঘরে হত্যা করা হয়েছে।

নিহত সুরভি আক্তার(২৬)নরসিংদী জেলার রায়পুরা থানার গৌরিপুরের আহমদ মিয়ার মেয়ে।চলতি বছরের পহেলা জানুয়ারিতে আখাউড়ার মমনিয়ন্দ ইউনিয়নের ইটনা গ্রামের আঃমাজেদের ছেলে ইউসুফ আল কাইফ(৩৫)এর সাথে বিয়ে হয় তার।

নিহতের পরিবারের লোকজন বলেন,বিয়ের পর থেকেই অসংখ্যবার সুরভিকে মারধর করতো তার স্বামী।শত নির্যাতন ও অত্যাচার সহ্য করে স্বামীর সংসার করে গেছে সে।সুরভীর কাছে থাকা সাড়ে ৫ বুরি স্বর্ণালংকার বিক্রি করে খরচ করেছে তার স্বামী।শ্বশুর বাড়ি থেকে টাকা নেয়ার জন্য বিভিন্ন সময় চাপ দিত তার স্বামী।বিভিন্ন তালবাহানা করে হাজার হাজার টাকা নিত সে।শুক্রবার সারাদিন মোবাইলে অসংখ্যবার যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হয়। সুরভিকে তার স্বামী নিজ বাড়িতে হত্যা করে ফেলে রাখে এবং স্ত্রী অসুস্থ বলে খবর জানায়। খবর পেয়ে রাত অনুমান ৮ ঘটিকার সময় এসে দেখি সুরভির লাশ স্বামীর বসতঘরে পরে আছে।বাড়িতে কাউকে পাওয়া যায়নি।
এ বিষয়ে আখাউড়া থানার এসআই এরশাদ বলেন,খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে