আখাউড়ায় র‍্যাবের অভিযানে মাদকসহ আটক ৩


মোঃজুয়েল মিয়াঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় র‍্যাবের অভিযানে মাদকসহ ৩ মাদকব্যবসায়ীকে আটক করা হয়েছে।আটককৃতরা হলেন,উপজেলার দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামের আবুল কালামের ২ ছেলে মোঃ সেলিম (৩২) ও মোঃ রম্নহুল আমিন (২২)। আটকৃত আসামীদের হেফাজত হতে ১০ বোতল স্কার্ফ উদ্ধার করা হয় এবং ০৪/১২/২০২০ইং তারিখ ২৩ঃ৪৫ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার দূর্গাপুর সাকীনে জনৈক মদন মেম্বার এর বাড়ীর সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিজয়নগর থানার ঘনে শ্যামপুর গ্রামের মোঃআমিন মিয়ার ছেলে মোঃমারজান(২৮)’কে আটক করা হয়। তার হেফাজত হতে ০৩ বোতল ফেন্সিডিল ও ১৪ বোতল স্কার্ফ উদ্ধার করা হয়।উদ্ধারকৃত ফেনসিডিল ও স্কার্ফ এর মোট পরিমাণ ২৭ বোতল, জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ৫৪ হাজার টাকা।

এ বিষয়ে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সহকারী পুলিশ সুপার(ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক)মোহাম্মদ বেলায়েত হোসাইন জানান,
ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার রাধানগর ও দূর্গাপুর এলাকা থেকে পৃথক পৃথক অভিযানে ০৩ বোতল ফেন্সিডিল ও ২৪ বোতল স্কাফ’সহ ০৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।ধৃত আসামিদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে