আখাউড়ায় মাদক সেবন করে ফেরার পথে মাদক নিয়ে যুব মহিলালীগের নেত্রীসহ আটক ৬

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক সেবন করে বহন করার সময় তিন তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করলে তাদের জেলহাজতে পাঠায় আদালত। এর আগে রোববার রাত সাড়ে ১১টার দিকে তাদেরকে উপজেলার মনিয়ন্ধ ইউনিয়নের কর্নেলবাজার এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের সাথে থাকা আরও তিন তরুণকে গ্রেফতার করে পুলিশ।এসআই/ মোঃ তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ রাত্রী কালীন মনিয়ন্দ ইউপি এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করার সময় আসামি ০১। মাহি আক্তার (২২),পিতা- মোবারক চৌধুরী, মাতা- লিপি বেগম, সাং- সরকার পাড়া, থানা- ব্রাহ্মণবাড়িয়া সদর,০২। নিশা আক্তার (২২), পিতা- নেহার মিয়া,সাং- বণিকপাড়া( স্টেশন রোড়,মজিদ মিয়ার বাড়ী) থানা- ব্রাহ্মণবাড়িয়া সদর, ০৩। সানজিদা আক্তার পায়েল (১৮),পিতা- মৃত জালাল মিয়া,সাং- বণিকপাড়া,থানা- ব্রাহ্মণবাড়িয়া সদর, ০৪। ইকরাম হোসেন প্রকাশ একরাম (২০),পিতা- আব্দুল হক,সাং- নিলাখাদ,থানা- আখাউড়া, ০৫। কামরুল হাসান (২০), পিতা- আব্দুল মালেক,সাং- মনিয়ন্দ( বিজিবি ক্যাম্পের পাশে) থানা- আখাউড়া, ০৬। ইকরাম হোসেন হৃদয় (২২),পিতা- ইদ্রিস মিয়া,সাং- মনিয়ন্দ (বিজিবি ক্যাম্পের পাশে)থানা- আখাউড়া, সর্ব জেলা ব্রাহ্মণবাড়িয়াদের কে ০৪ বোতল মাদকদ্রব্য জাতীয় স্কফ সিরাপ সহ হাতে নাতে গ্রেফতার। নিয়মিত মামলা রুজু,আসামীদের কে বিজ্ঞ আদালতে প্রেরণ।উল্লেখ্য গ্রেফতারকৃত মাহি আক্তার বাংলাদেশ যুব মহিলা আওয়ামীলীগের ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের সভাপতি ছিলেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আখাউড়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে তিনটি মেয়ে মনিয়ন্দে মাদক সেবন করতে আসে। মনিয়ন্দে তাদের ছেলে বন্ধু থাকায় তাদের সাথে যোগাযোগ করে আসে। রাতে অপরিচিত তিন মেয়েকে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। স্থানীয়রা থানায় খবর দিলে রাতের টহলরত পুলিশ গিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে আসা তিন মেয়ে ও স্থানীয় তিন তরুণকে আটক করে। এসময় তিন তরুণীর কাছে নিষিদ্ধ ভারতীয় মাদক ৪ বোতল স্কফ সিরাপ পাওয়ার যায়।

জসিম উদ্দিন আরও জানান, তিন তরুণী ও তিন তরুণকে জিজ্ঞাসাবাদ করলে জানায়, তারা সবাই স্কফ সিরাপ সেবন করে। তিন তরুণীর কাছে থেকে উদ্ধার হওয়া স্কফ সিরাপ গুলো তারা নিয়ে যাচ্ছিল। এই ঘটনায় তিন তরুণীর বিরুদ্ধে মাদক সেবন ও বহনের অপরাধে এবং তিন তরুণকে মাদক সেবনের অপরাধে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে