আখাউড়ায় চোরাই মালামাল ও ট্রাক সহ আটক ০৪ চোর

মোঃজুয়েল মিয়াঃ
গভীর রাতে ট্রাকযোগে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া ও আশেপাশের থানা এলাকা হতে লোহার তৈরী গ্রীল-পাইপ-পুরোনো লোহার সামগ্রী চুরি সবে শুরু করেছিল একটি সংঘবদ্ধ চক্র।
বিষয়টি নিয়ে গোপনে অনুসন্ধানে নেমে আখাউড়া থানা পুলিশের একটি টিম। গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৬ মে ভোর রাতে অভিযান চালিয়ে সংঘবদ্ধ এ চক্রটিকে ট্রাক ও চোরাই মালামাল সহ হাতে নাতে আটক করতে সক্ষম হয়।

আখাউড়া থানাসূত্রে জানা যায়,এসআই তাজুল ইসলাম ও এএসআই আলমগীরের নেতৃত্বে আখাউড়া থানা পুলিশের একটি টিম দেবগ্রাম শিমুলতলী এলাকা হতে সংঘবদ্ধ দলটির নেতা রাসেল(২২) সহ ৪ জনকে গ্রেপ্তার করে। সে তারাগন গ্রামের আবুল কাশেমের ছেলে। গ্রুপটির গ্রেপ্তারকৃত অপর সদস্যরা হচ্ছে দেবগ্রামের জাহাঙ্গীরের ছেলে শামিম(১৯), একই গ্রামের খায়ের মোল্লার ছেলে শুভ(১৮) এবং বড়বাজার এলাকার সায়েন মিয়ার ছেলে শাওন(১৯)। গ্রেপ্তারকৃতদের হেফাজত হতে অপরাধ সংঘটণ ও চোরাই মালামাল পরিবহনে ব্যবহৃত একটি কাগজপত্রবিহীন পুরোনো ট্রাক, লোহার পাইপ-গ্রীল-বেঞ্চ ইত্যাদি বিভিন্ন ধরনের চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে। আটককৃতরা গত অল্প কিছুদিন ধরে পুরোনো ট্রাকটি দিয়ে অভ্যাসগতভাবে বিভিন্ন স্থান হতে লোহার তৈরী বিভিন্ন সামগ্রী চুরি করে বিক্রি করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়। এ বিষয়ে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পুলিশের তদন্ত ও অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পেনাল কোডের ৪১৩ ধারায় নিয়মিত মামলা দায়ের করে অদ্যই বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে