আখাউড়ায় পূর্ব শত্রুতার জেরে অতর্কিত হামলায় আহত ৪

নিজস্ব প্রতিবেদকঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের উত্তর ধর্মনগর এলাকার কর্মমঠ উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী মফিজ গাজী(৩০) ও তার পরিবারের লোকজনদের মারধর করার অভিযোগ পাওয়া গেছে। মারধরের শিকার মফিজ গাজী ওই এলাকার মৃত কালু গাজীর পুত্র।

স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার(২০জুন) সকাল ৭টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালিয়েছে তারই প্রতিবেশী জয়নাল আবেদীন গাজির পরিবারের লোকজনেরা । এ বিষয়ে আখাউড়া থানায় মারধরের শিকার মফিজ গাজী বাদী হয়ে একটি মামলা দ্বায়ের করেছেন। মামলা সূত্রে জানা গেছে শনিবার সকালে কর্মমঠ বাজারে বাজার করতে যাওয়ার সময় অতর্কিতভাবে হামলা করে মারাত্মকভাবে জখম করেছে মফিজ গাজী ও তার পরিবারের অন্যান্য সদস্যদের উপর।অন্যান্য আহতরা হলেন মফিজের বড় ভাই, ছোট ভাই এবং ভাবী ।

যোগাযোগ করা হলে মফিজ মিয়া ও তার ভাবি জানায়, জায়গা জমি এবং পুকুর সংক্রান্ত বিষয় নিয়ে গত কিছুদিন আগে বিরোধ থাকায় ঝামেলাটি স্থানীয়ভাবে মিমাংসা করা হলেও তা মানতে রাজি নয় বিবাদী পক্ষের লোকজন।এই বিষয়টিকে কেন্দ্র করে হামলা করা হয়েছে মফিজ গাজীর পরিবারের উপর। এই বিষয়ে আহত মফিজ গাজী জানান, সকালে বাজারে যাওয়ার পথে আমার ভাইদের উপর আক্রমণ করলে আমি শুনে ঘটনাস্থলে যাওয়া মাত্রই আমার উপর অতর্কিত হামলা চালায় আসামিপক্ষের লোকজন।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী জানান, মনিয়ন্দএলাকায় মারধরের ঘটনাটির বিষয়ে থানায় একটি অভিযোগ দ্বায়ের করেছেন মফিজ গাজী। অভিযোগের ভিত্তিতে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে