হাসপাতালে প্রবেশ করে রোগীদের ফের মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত শনিবার থেকে চিকিৎসাধীন রয়েছেন আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের উত্তর ধর্মনগর এলাকার কর্মমঠ উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী মফিজ গাজী ও তার ভাই।

মফিজ গাজী জানান, গত শনিবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালিয়েছিল প্রতিবেশী জয়নাল আবেদীন গাজীর পরিবারের লোকজনেরা। তখন তাদের আক্রমণে মোট ৪ জন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছি আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এমতাবস্থায় আজ দুপুরে ১০-১৫ জন অজ্ঞাত লোক হাসপাতালে প্রবেশ করে এবং তারা অতর্কিত হামলা করেন।তারা জানায় তারা রেজাউলের লোক। তাদের হামলা থেকে রেহাই পায়নি আহত মফিজের ভাই এবং মফিজের শাশুড়ি ও শ্যালক ।

এ বিষয়ে জানতে চাওয়া হলে মনিয়ন্দ ইউনিয়ন ৫ নং ওয়ার্ড মেম্বার মোঃ হামদু মিয়া জানান, মফিজ গাজীর উপর হাসপাতলে হামলা করা হয়েছে। তার তীব্র নিন্দা জানাই এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন জানান, গত শনিবার সকালে তালগাছ নিয়ে তাদের ঝামেলা হয়। মফিজের পরিবারের তিনজন পুরুষ ও একজন মহিলা মারাত্মক আহত হয়। তাদেরকে দেখতে হাসপাতালে আসি এবং জানতে পারি রেজাউলের লোক আজকে ১৫-২০ জন হামলা করেছে। পুলিশকে জানানো হয়েছে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গিয়েছে।

এ বিষয়ে আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাশেদুর রহমান জানান, এই বিষয়টা আমার কানে আসেনি।

আখাউড়া থানার এসআই এরশাদ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে