ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা ছাত্র অধিকার পরিষদের সমন্বয়ক কমিটি ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা ছাত্র অধিকার পরিষদের সমন্বয়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।আজ বুধবার (২৪জুন)সন্ধ্যায় সংগঠনটির ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহ্বায়ক আশরাফুল হাসান তপুর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ১১ সদস্যবিশিষ্ট এ সমন্বয়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

উক্ত কমিটির সমন্বয়ক হলেন মাসুম আহমেদ।সহ সমন্বয়ক হলেন মাহমুদুল হাসান হবির ও মোঃআল আমিন হোসেন।সদস্যদের মধ্যে আছেন মাইনুল খান ইমন, সম্রাট মাহিন, মোঃ জুনায়েদ, মোঃমুনীর, মোঃহাদি মাহমুদ, মোঃ সুমন খান, মোঃশাহিন আলম ও মোঃ মাহবুবুর রহমান ।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহ্বায়ক আশরাফুল হাসান তপু বিষয়টি নিশ্চিত করে বলেন,সংগঠনের কার্যক্রমকে ত্বরান্বিত করার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলার সবগুলো উপজেলায় পর্যায়ক্রমে সমন্বয়ক কমিটি দেয়া হবে।এরই ধারাবাহিতায় সর্ব প্রথম কসবা উপজেলা শাখার সমন্বয়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।নবনির্বাচিত নেতৃবৃন্দের হাত ধরেই কসবায় এগিয়ে যাবে ভালবাসার প্রিয় সংগঠন।জনতার অধিকার,আমাদের অঙ্গিকার।দেশ গঠনে অংশ নিন,ছাত্র অধিকার পরিষদ এ যোগ দিন।
এ বিষয়ে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ও ঢাবি ছাত্র আতাউল্লাহ বলেন,ঐতিহাসিক কোটা সংস্কার আন্দোলনের মাধ্যমে গঠিত হওয়া ছাত্র অধিকার পরিষদ ছাত্র জনতার অধিকার আদায়ে শুরু থেকে এখন পর্যন্ত সোচ্চার ছিল এবং ভবিষ্যতে ও থাকবে ইনশাআল্লাহ। ডাকসু ভিপি নুরুল হক নুরের নতুন রাজনৈতিক দল গঠনের পর থেকে আগের চেয়ে অনেক গুণ বেশি সারা পাচ্ছি আমরা। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ আমাদের সাথে কাজ করার জন্য আগ্রহ দেখাচ্ছে।এরই ধারাবাহিকতায় বাংলাদেশের প্রায় সবগুলো জেলা, উপজেলা ও ইউনিয়নে কমিটি দেয়ার কাজ চলছে।জনগন যদি আমাদের পাশে থাকে তাহলে তাদের অধিকার ফিরিয়ে দিব ইনশাআল্লাহ।

2 মন্তব্য

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে