আখাউড়ায় মেয়র প্রার্থীকে জুতাপেটার অভিযোগ

মো.জুয়েল মিয়া:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া মেয়র প্রার্থীর এক সমর্থকের বিরুদ্ধে আরেক মেয়র প্রার্থী নুরুল হক ভূঁইয়াকে জুতাপেটা করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাত ৯টার দিকে উপজেলা সদরের সড়কবাজারে এই ঘটনা ঘটে। নুরুল হক ভূঁইয়াও মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান ও একবার আখাউড়া পৌরসভার মেয়র ছিলেন।

জানা যায়,আখাউড়া পৌরসভাস্থ সড়ক বাজারের  সাইফুলের চা দোকানে সাবেক মেয়র ও বর্তমান মেয়র পদপ্রার্থী নুরুল হক ভূঁইয়া চা খাচ্ছিলেন।এমন সময় হঠাৎ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণা আসেন যে বর্তমান মেয়র জনাব তাকজিল খলিফা কাজল পুনরায় দলীয় নমিনেশন প্রাপ্ত হয়। উক্ত সংবাদ এর ভিত্তিতে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাবলুর নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়। উক্ত মিছিল এর পিছন থেকে পৌরসভার ৮ নং ওয়ার্ড দেবগ্রামের  কাদের মোল্লার ছেলে সোহাগ মোল্লা হঠাৎ করে চা দোকানে ঢুকে জনাব নুরুল হক ভূঁইয়াকে তার পায়ের জুতা দিয়ে আঘাত করে পালিয়ে যায়। সংবাদ পাওয়ার পর আখাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক এবং এলাকায় গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে বলে জানা যায়।

এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্থানীয়রা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান।

এ বিষয়ে জানতে চাইলে মেয়রপ্রার্থী নুরুল হক ভূইয়া জানান,বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলের বিরুদ্ধে ইলেকশন করার ক্ষোভে কাজলের সমর্থক  সোহাগ মোল্লা আমাকে জুতা দিয়ে বারি মারাসহ মারধর করে।থানায় জিডি করা হয়েছে বলে জানান তিনি।

আখাউড়া পৌরসভার বর্তমান মেয়র ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজল জানান, নুরুল হক ভূইয়াকে জুতাপেটা করার ঘটনা জানি না। আমি ঢাকায় আছি। যদি এমন কিছু হয়ে থাকে তাহলে পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে। যদি সে দলের কেউ হয়ে থাকে, তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামীর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেন নি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে