এবার আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক মহাসড়কের মাঝখানে বিশাল গর্ত

নিজস্ব প্রতিনিধি ঃব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া-আগরতলা মহাসড়কের আখাউড়া অংশে রাস্তার মাঝখানে বড় গর্তের সৃৃষ্টি হয়েছে। আজ শুক্রবার(১৭জুলাই) সকাল ১১টার দিকে এ গর্তটি সৃষ্টি হয় বলে জানান প্রত্যক্ষদর্শী কয়েকজন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, আখাউড়া রেলওয়ে স্কুল বাইপাস ( বঙ্গবন্ধু স্কয়ার) মোড় থেকে ১০০ মিটার পশ্চিমে খাদেম কৃষি বহুমূখী প্রকল্পের সামনে আখাউড়া-আগরতলা মহাসড়কের মাঝখানে এ গর্তটি সৃষ্টি হয়। এতে করে আখাউড়া স্থলবন্দর হয়ে আগরতলাগামী পণ্যবাহী ভারী ট্রাক ও যান চলাচল করছে ঝুকি নিয়ে।

স্থানীয়দের মাধ্যমে জানাগেছে, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নে কোড্ডা গ্রামের জুলহাস নামে এক ব্যাক্তি রেলওেয়ের জায়গাতে মাছ চাষ করে।
জুলহাস কয়েকবছর আগে মহাসড়কটির নিচ দিয়ে ভুরিং করে একটি পানির পাইপ স্থাপন করে যাতে করে তার মাছ চাষ প্রজেক্টের পানি এপাশ থেকে অন্য পাশে সড়াতে পারে। তাৎক্ষনিকভাবে সন্দেহ করা হচ্ছে সেই পাইপ ফেটে গিয়েই সড়কটির মাঝখান দিয়ে এ গর্ত সৃষ্টি হয়েছে।

পরে সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়ে, সরেজমিনে পরিদর্শন করে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা এই পাইপ স্থাপনের পেছনে কারা জড়িত তা খোজ -খবর নেন এবং পাশাপাশি রাস্তাটির বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন। পরে তিনি রাস্তা মেরামতের আগ পর্যন্ত সকলপ্রকার ভারী যানচলাচল সাময়িকভাবে বন্ধরাখার নির্দেশ দেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে