আখাউড়ায় ‘হোসাইন ফাউন্ডেশন’ এর আয়োজনে কোরআন খতম, দোয়া মাহফিল ও ইফতার বিতরণ

মোঃজুয়েল মিয়া,বিশেষ প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের তারাগন গ্রামের পশ্চিম পাড়ার হোসাইন বাড়ির ছাত্র ও যুবকদের নিয়ে গঠিত মানবসেবামূলক সামাজিক সংগঠন “হোসাইন ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ইফতার উপহার,কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
আজ বুধবার বিকেলে আখাউড়া রেলওয়ে জংশনের সামনে প্রায় দুইশত সম্মানিত রোজাদার,ভাসমান হতদরিদ্র ও ছিন্নমূলদের মাঝে উপহার হিসেবে ইফতার বিতরণ করা হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও হোসাইন বাড়ির কৃতিসন্তান শাখাওয়াত হোসেন নয়ন, আখাউড়া উপজেলা প্রেসক্লাব এর সভাপতি ও হোসাইন ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মোহাম্মদ জুয়েল মিয়া,হোসাইন বাড়ির কৃতিসন্তান ও ৯ নং ওয়ার্ড থেকে পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে অংশগ্রহণকারী তাজুল ইসলাম , হোসাইন ফাউন্ডেশন এর সদস্য রিমন কবির,ইদন মিয়া,হোসাইন জসিম,শহীদুল ইসলাম,ইমদাদুল ইসলাম,আল আমিন,আশরাফুল ইসলাম সহ আরও অনেকে।

এবিষয়ে হোসাইন ফাউন্ডেশন এর সভাপতি এনায়েতুর রহমান লিজন জানান,হোসাইন বাড়ির ছাত্র ও যুবকদের অক্লান্ত পরিশ্রম,সময়,অর্থ, বুদ্ধি,পরামর্শের বিনিময়ে আজকের প্রোগ্রাম সফল হওয়ায় সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
গত তিন বছর ধরে মানবসেবায় সংগঠনটির সদস্যরা কাজ করে যাচ্ছে বলে ও জানান তিনি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে