আখাউড়ায় মাদকসহ ২ মাদককারবারী গ্রেফতার

জুয়েল মিয়া,নিজস্ব প্রতিনিধি :
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৃথক অভিযানে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং ০৬ কেজি গাঁজা সহ ০২ মাদক কারবারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার জনাব মো: আনিসুর রহমান এর নির্দেশ মোতাবেক মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।

গতকাল রবিবার দুপুরে উপজেলার উত্তর ইউনিয়নের আমোদাবাদ হতে ০৬ (ছয়) কেজি গাঁজা সহ আসামী রাবেয়া খাতুন (৩৫), ১ম স্বামী- আম্বর আলী, ২য় স্বামী কালু মিযা, পিতা- মৃত শমসের আলী, সাং- কাশিনগর (হারুন মিয়ার বাড়ী), থানা- বিজয়নগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়াকে হাতে নাতে গ্রেফতার করেন। থানার রেকর্ডপত্র পর্যালোচনা করে গ্রেপ্তারকৃত রাবেয়া খাতুন (৩৫) বিরুদ্ধে একাধিক মাদক মামলা পাওয়া যায়।

অপর এক অভিযানে গতকাল রবিবার বিকেলে আখাউড়া পৌরসভাস্থ ০৩নং ওয়ার্ডের কুমারপাড়া সাকিনে রেলওয়ে স্কুলের দক্ষিণ দিকে ইমাম হোসেনের চায়ের দোকানের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর অবস্থান করে চেকপোস্ট বসিয়ে অবৈধ মাদক উদ্ধার ও নির্মূলকল্পে চলাচলরত গাড়ি ও যাতায়াতরত লোকজনদের তল্লাশি করাকালে এক ব্যক্তি বিজয়নগর অভিমুখ হইতে মোটর সাইকেল যোগে চেকপোস্ট দিয়ে যাওয়ার সময় থামার জন্য সিগন্যাল দিলে উক্ত মোটর সাইকেল আরোহী মোটর সাইকেল রেখে দৌড়াইয়া পালানোর চেষ্টা করিলে চেকপোস্টে ডিউটিরত অফিসার এবং ফোর্সের সহায়তায় তাকে আটক করে পালানো কথা জানতে চাইলে সে কোনোরূপ সন্তোষজনক জবাব দিতে পারে নাই।

সন্দেহজনক হইলে উক্ত ব্যক্তির দেহ তল্লাশী কালে তাহার পরিহিত ০২টি জুতায় বিশেষ কায়দায় গর্ত করে রাখা ০২টি করে মোট ০৪টি কালো জিপার পলিপ্যাকেটের মধ্যে ১০০০পিস ইয়াবা ট্যাবলেট সহ আসামী মো: আবু লাল ভূইয়া (৫৫)কে হাতে নাতে গ্রেপ্তার করেন।

সে আমোদাবাদ গ্রামের মৃত আবু সাইদ ভূইয়ার ছেলের। সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো মর্মে জানায়। পুলিশের চোখ ফাঁকি দিয়ে আখাউড়া বর্ডার হইতে বিভিন্ন মাদক সরবরাহ করিয়া আখাউড়া থানা এলাকা সহ আশে পাশের বিভিন্ন স্থানে মাদক পাচার করিতো মর্মে স্বীকার করে। থানার রেকর্ডপত্র পর্যালোচনা করে গ্রেপ্তারকৃত মো: আবু লাল ভূইয়ার বিরুদ্ধে একাধিক মাদক মামলা পাওয়া যায়।

এবিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, আসামীদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে। আজ তাদেরকে কোর্টে প্রেরণ করা হচ্ছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে