চেয়ারম্যান প্রার্থী প্রবীণ আওয়ামীলীগ নেতা মজনু মিয়া ছুটছেন ভোটারদের কাছে

জুয়েল মিয়া,আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ

নির্বাচনী প্রচারে জমে উঠেছে গ্রামগঞ্জ। জমজমাট প্রচার ও গণসংযোগ চলছে গ্রামগঞ্জ ও হাটবাজারে। নির্বাচনী প্রচারণায় মুখর চায়ের আড্ডা। ভোটারদের বাড়ি বাড়ি ছুটছেন চেয়ারম্যান প্রার্থী মোঃ মজনু মিয়া।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মজনু মিয়া সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন ও গণসংযোগ চালাচ্ছেন। প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। নির্বাচন কমিশন চতুর্থ ধাপের তফসিল ঘোষণা অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর এই ইউনিয়নের ভোট গ্রহন করা হবে।

দক্ষিণ ইউনিয়ন এলাকার ভোটাররা বলেন, যোগ্য সৎ প্রার্থীকেই আমরা ভোট দেবো। তাকেই আমরা নির্বাচিত করবো যে সুখে দুঃখে মানুষের পাশে থাকবেন।
উপজেলার দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মজনু মিয়া বলেন, যদি জনগণ আমাকে যোগ্য মনে করে তবে তারা আমাকে সমর্থন দেবেন। আমি নির্বাচিত হয়ে জনগণের সেবা করাটাই আমার উদ্দেশ্য। আমি দীর্ঘদিন আমার ইউনিয়নে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছি। এতে করে আমার এলাকার মানুষ আমাকে চিনে এবং জানে আমি কেমন মানুষ। তাই আমার বিশ্বাস আমার ইউনিয়ন বাসী আমার প্রতি তাদের আস্থা আছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে