আখাউড়ায় বিএনপি নেতা আজাদ ভুঁইয়া(৪৫)ষড়যন্ত্রের শিকার বলে দাবি করেন তার স্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আজাদ ভুঁইয়া(৪৫)কে ইয়াবা সহ আটক করেছে একই ইউনিয়নের নুরপুর গ্রামবাসী। সোমবার(২৫মে) দিবাগত রাত সাড়ে ১০ টার সময় ২০ পিস ইয়াবাসহ হাতেনাতে তাকে আটক করে নুরপুরের স্থানীয়রা।

স্থানীয়রা জানায়, ঈদের দিন সোমবার দিবাগত রাত সাড়ে দশটায় মোঃ আজাদ হোসেন ভূঁইয়াসহ দুই ব্যক্তি উপজেলার দক্ষিণ ইউনিয়নের নুরপুর গ্রামের রাস্তায় মাদক বহন করছিল। খবর পেয়ে এলাকাবাসী মাদকসহ তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে। স্থানীয়রা আরো জানায় মোঃ আজাদ হোসেন ভূঁইয়া চিহ্নিত আদম ব্যবসায়ী। আদম ব্যবসায় নানা অনিয়মের কারণে তাকে আগে দুইবার জেলে যেতে হয়েছিল। আজাদ হোসেন ভূঁইয়ার বাড়ি দক্ষিণ ইউনিয়নের হিরাপুর গ্রামে।এদিকে আজাদ হোসেন ভূঁইয়ার স্ত্রী স্থানীয় হিরাপুর প্রাইমারি স্কুলের সহকারি শিক্ষিকা সুমা আক্তার তার স্বামীকে নির্দোষ দাবি করে বলেন,রাজনৈতিক কারণে তার স্বামীকে ষড়যন্ত্রকারীরা মিথ্যা নাটক সাজিয়ে ইয়াবা দিয়ে ফাঁসিয়েছে।তার স্বামী আদম ব্যবসা করলেও মাদক ব্যবসার সাথে কখনোই জড়িত ছিল না। সম্প্রতি করোনাভাইরাসের সময় দক্ষিণ ইউনিয়নের মোট ৮ টি ওয়ার্ডের অসহায় ও দুস্থ ১ হাজার পরিবারে পাঁচ শ টাকা করে মোট পাঁচ লক্ষ টাকা দান করেন।ঈদের দিন রাতে একটি মসজিদে
অর্থ সহায়তা করার জন্য গিয়েছিল নূরপুর গ্রামে। তার স্বামী অতীতে একবার দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচন করেছিল এবং আগামী চেয়ারম্যান নির্বাচনে অংশগ্রহণ করার ইচ্ছা আছে বলে ও জানান তিনি।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলার দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান জালাল উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি।স্থানীয় লোকজন আজাদ ভুঁইয়াকে মাদকসহ আটক করে আমাকে জানিয়েছিল।

পরে পুলিশের হাতে সোপর্দ করে স্থানীয়রা। আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী বলেন, নুরপুর গ্রামবাসী গতকাল রাতে ২০ পিস ইয়াবাসহ আজাদ ভুইয়াকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে